শনিবার, মার্চ ২জাতির কথা বলে
Shadow

হৃতিক ৫০ কোটি, ‘ফাইটার’-এর জন্য দীপিকা কত নিলেন

আগামী বছর মুক্তি পাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’ ছবিটি। কিন্তু এখন থেকেই ছবিটিকে ঘিরে দর্শকের প্রত্যাশা তৈরি হয়েছে। নির্মাতারা জানিয়েছেন, অ্যারিয়াল অ্যাকশন ইউনিভার্সের প্রথম ছবি হতে চলেছে এটা। এই ছবিতে প্রথমবার জুটি বেঁধে আসতে চলেছেন হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন।
তাঁদের উষ্ণ রসায়নের একটি ছবি নেট দুনিয়ার উত্তাপ কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। সবাই তাঁদের জুটি দারুণ পছন্দ করছেন। সদ্য এই ছবির টিজার মুক্তি পেয়েছে।
এক সিনেমায় শাহরুখ, সালমান, হৃতিক, বড় আয়োজনে আসছে ‘ওয়ার ২’
এক সিনেমায় শাহরুখ, সালমান, হৃতিক, বড় আয়োজনে আসছে ‘ওয়ার ২’
টিজারে অনিল কাপুর, হৃতিক রোশন ও দীপিকার লুক সবার মন জয় করেছে। টিজারে ধরা পড়েছে অ্যারিয়াল অ্যাকশনের হাড় হিম করা কয়েকটি দৃশ্য। জেনে নেওয়া যাক হৃতিক, দীপিকা, অনিল কাপুর, করণ সিং গ্রোভার—কে কত পারিশ্রমিক নিয়েছেন।
বিমানযোদ্ধার বেশে হৃতিক রোশন এই সিনেমায় হাজির হবেন। তাঁকে শেষ পর্দায় দেখা গেছে ‘টাইগার থ্রি’র অতিথি চরিত্রে। তার আগে ‘বিক্রম বেদা’ ছবিতে হৃতিকের অভিনয় দারুণ প্রশংসিত হয়েছিল। ছবিটি বক্স অফিসে মোটামুটি ব্যবসা করেছিল। ‘ফাইটার’ ছবিতে এই বলিউড তারকাকে ‘শামশের পাঠানিয়া’ চরিত্রে দেখা যাবে। এই ছবির জন্য হৃতিক ৫০ কোটি রুপি নিয়েছেন বলে খবর।
দীপিকা পাড়ুকোন ‘ফাইটার’ ছবির অন্যতম আকর্ষণ, তা বলার অপেক্ষা রাখে না। এই ছবিতে তাঁকেও হৃতিক রোশনের সঙ্গে পাল্লা দিয়ে অ্যাকশন করতে দেখা যাবে। এর আগে ‘পাঠান’ ছবিতে অ্যাকশন দৃশ্যে দীপিকাকে দেখেছেন সবাই। অ্যাকশনের দিক থেকে তিনি শাহরুখ খানের থেকে কোনো অংশে কম ছিলেন না। ‘ফাইটার’ ছবিতে ‘মিনল রাঠো’র রূপে আসতে চলছেন দীপিকা। এই ছবির জন্য তিনি দর হেঁকেছিলেন ১৫ কোটি রুপি। নির্মাতা তা খুশি মনে দিতে রাজি হয়েছেন বলে জানা গেছে।
বড় পর্দা হোক বা ওটিটি—সব জায়গায়ই সমান দাপট বলিউডের অত্যন্ত দাপুটে অভিনেতা অনিল কাপুরের। সদ্য ‘অ্যানিমেল’ ছবিতে রণবীর কাপুরের বাবা ‘বলবীর সিং’ চরিত্রে দুরন্ত অভিনয় করে সাড়া ফেলেছেন তিনি। ‘ফাইটার’ ছবিতে আবার বাজিমাত করতে আসছেন এই অভিনেতা। সিদ্ধার্থের এই ছবিতে তাঁকে গ্রুপ ক্যাপ্টেন ‘রাকেশ জয় সিং’ ওরফে রকির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। ছবির অংশ হতে অনিল কাপুর সাত কোটি রুপি নিয়েছেন।
টেলিভিশন জগতের তারকা, তথা অভিনেত্রী বিপাশা বসুর স্বামী করণ সিং গ্রোভারকে ‘ফাইটার’ ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। এই ছবিতে তাঁর পারিশ্রমিকের অঙ্ক হলো দুই কোটি রুপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *