শনিবার, মার্চ ২জাতির কথা বলে
Shadow

পাবনা-৪ আসন নৌকার মনোনয়ন চাইবেন ‘বিয়ে না করার শপথ নেওয়া’ রশিদুল্লাহ্‌

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চাওয়ার কথা জানিয়েছেন সাবেক শ্রমিক নেতা ও ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ।
শনিবার দুপুরে ঈশ্বরদী প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের তিনি এ কথা জানান।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ আসনে আ’লীগের মনোনয়ন বোর্ডের কাছে নৌকার মনোনয়ন চাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।
মোহাম্মদ রশিদুল্লাহ জানান, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ১৯৬৭ সাল থেকে তিনি ছাত্রলীগের কর্মী হিসেবে রাজনীতি শুরু করেন। ১৯৬৯ এর গণঅভ্যুত্থান, ৭০ সালের নির্বাচন এবং ৭১ সালের মহান মুক্তিযুদ্ধে অংশ নেন।
তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার পর আমি প্রতিজ্ঞা করি, আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় না আসা পর্যন্ত বিয়ে করব না। ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এলে ১৯৯৭ সালে আমি বিয়ে বন্ধনে আবদ্ধ হই।
রশিদুল্লাহ বলেন, বিএনপি সরকারের আমলে নির্যাতন সহ্য করে সংগঠনের কাজ করেছি। ২০০৩ সালে ‘অপারেশ ক্লিনহার্ট’ দেড় বছর ও ‘এক এগারো’র সময় দুই বছরের বেশি সময় কারাগারে ছিলাম।
তিনি আরও বলেন, উন্নয়নের রূপকার বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাবনা-৪ আসন থেকে আমাকে নৌকার মনোনয়ন দেবেন বলে আশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *