শনিবার, এপ্রিল ২০জাতির কথা বলে
Shadow

‘তারা বলেছিল দেশে দুর্ভিক্ষ হবে, অথচ কিছুই হয়নি, না খেয়ে কেউ মারা যায়নি’

বিএনপিকে উদ্দেশ্য করে বীর মুক্তিযোদ্ধা খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, যারা অতীতে কিছু দিতে পারেনি, আগামীতেও তারা কোনো দিন দিতে পারবেও না। তারা করোনার সময় বলেছিল ২ লাখ লোক না খেয়ে মারা যাবে। কিন্ত একজনও না খেয়ে মারা যায়নি। বরং দেশে রিলিফে রিলিফে ভরিয়ে দেওয়া হয়েছে। তারপর গত বছরও বলেছিল দেশে দুর্ভিক্ষ হবে, কিছুই হয়নি। একটি মানুষও না খেয়ে মারা যায়নি। অতএব তারা সব সময় মিথ্যা কথাই বলবে।
তিনি আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসতে হবে। এজন্য তিনি দলীয় সকল নেতাকর্মীদের ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান।
নোয়াখালীতে ৩ কোটি ২৯ লক্ষ টাকা ব্যয়ে নোয়াখালী জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাদ্য মন্ত্রণালয়ের সচিব ইসমাইল হোসেন, খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক মো. শাখাওয়াত হোসেন, জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুল আনম চৌধুরী, নোয়াখালী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ উল্যাহ খান, বাংলাদেশ নিরাপদ খাদ্য চেয়ারম্যান মো. আব্দুল কাইয়ুম সরকার, চট্টগ্রাম আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক এ.এম কায়ছার আলী ও জেলা খাদ্য কর্মকর্তা হুমায়ুন কবির প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *