শনিবার, এপ্রিল ২০জাতির কথা বলে
Shadow

প্রধানমন্ত্রী আছেন বলেই বাংলাদেশ এগিয়ে চলছে : নৌ প্রতিমন্ত্রী

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন,বঙ্গবন্ধ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সব চেয়ে বড় সম্পদ। রাষ্ট্র পরিচালনায় তিনি আছেন বলেই দেশ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ উন্নয়নের সুফল ভোগ করছে। অনেকেই অনেক কথা বলেছে কিন্তু বাংলাদেশ এগিয়ে চলছে। শুধু নেতা হলেই হবে না, নেতৃত্ব দেওয়ার যোগ্যতা থাকতে হবে। যদি যোগ্যতা না থাকে সেই নেতা কখনই দেশের এবং জনগণের কল্যাণে কিছুই করতে পারবে না।
বৃহস্পতিবার সকাল ১০টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় মৎস্য সপ্তাহ পোনা মাছ অবমুক্তকরণ, র‌্যালি শেষে এক সুধি সমাবেশ ও পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নৌ প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাঝে দেশপ্রেম আছে, মেধা আছে, দূরদর্শী আছে প্রজ্ঞা আছে, এই ধরনের নেতৃত্ব বাংলাদেশে আর দ্বিতীয়টি নেই।
প্রতিমন্ত্রী আরও বলেন, ইলিশ উৎপাদনে বাংলাদেশের অবস্থান এক নম্বরে। মৎস্য উৎপাদন প্রবৃদ্ধিতে আমরা দ্বিতীয়। অভ্যন্তরীণ মুক্ত জলাশয়ে মাছ আহরণে আমরা তৃতীয়।
বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. ডালিম সরকারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মো. আসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফছার আলী, সহ-সভাপতি মো. নঈম শাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুর আলম, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. নাহিদ হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *